ধানের শীষের বিজয় নিয়েই জিয়ার সৈনিকরা ঘরে ফিরবে ————- মোরতাজুল করিম বাদরু

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দল সমর্থিত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর ধানের শীষ মার্কার পক্ষে নির্বাচনী প্রচারনায় দ্বিতীয় দিনের মত অংশ নিয়েছেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।
সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে ২৫ জুলাই বুধবার সিলেট নগরীর সোবহানীঘাট, নাইওরপুল, সওদাগরটুলা, চারাদীঘিরপার, মানিকপীর রোড, নয়াসড়ক, পূর্ব জিন্দাবাজার, জল্লারপার রোড, মির্জা জাঙ্গাল সহ বিভিন্ন এলাকায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করে ধানের শীষ মার্কায় ভোট প্রার্থনা করেন। গণসংযোগ শেষে মির্জা জাঙ্গালে এক পথসভায় মিলিত হন।
পথসভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু বলেন- দেশে খুলনা ও গাজীপুর সিটি নির্বাচন অনুষ্ঠিত হলেও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে সরকারের মাথা খারাপ হয়ে গেছে। মিথ্যা অভিযোগে মামলা দিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। ধানের শীষ প্রতীকের সমর্থক ও বিএনপিসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বাসায় বাসায় পুলিশী তল্লাশী করা হচ্ছে। সিলেটের অতিউৎসাহী পুলিশ প্রশাসন নির্বাচনী পরিবেশ গোলাটে করার চেষ্টা করছেন। কিন্তু তাদের মনে রাখতে হবে এই সরকারই শেষ সরকার না। তিনি প্রশাসনকে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করারা আহ্বান জানান। তিনি বলেন- মিথ্যা মামালা ও গ্রেফতার আতংক ছড়িয়ে নির্বাচনী মাঠ ফাঁকা করা যাবে না। ধানের শীষের বিজয় নিয়েই বিএনপি তথা যুবদলের নেতাকর্মীরা ঘরে ফিরবে।
প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেন, সিলেটবাসীর প্রিয় নেতা আবারও ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে জনগণের কাছে এসেছেন। তাকে বিজয়ী করার মাধ্যমে সরকারের দুঃশাসনের জবাব দিতে হবে। তিনি বলেন- সিলেটের মানুষ আরিফুল হক চৌধুরীকে ২০১৩ সালে মেয়র নির্বাচিত করেছেন। তিনি নগরবাসীর জন্য কি করেছেন তা সবারই জানা। তাই সিলেট নগরীর বিবেকবান মানুষ আগামী ৩০ জুলাই ভোটের মাধ্যমে প্রতিদান দিতে ভুল করবে না।
জেলা ও মহানগর যুবদলের নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির আহবায়ক এবং জেলা শাখার সিনিয়র সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন এর পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন, জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক প্রমুখ। গণসংযোগ ও পথ সভায় সিলেট জেলা ও মহানগর যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি¬