বেগম জিয়াকে অনতিবিলম্বে মুক্তি দিন -এম.এ রকিব এডভোকেট

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি, ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষনেতা মাওলানা আব্দুর রকিব এডভোকেট এক বিবৃতিতে সাবেক প্রধানমন্ত্রী, বি.এন.পি চেয়ারপার্সন, ২০ দলীয় জোটে নেত্রী বেগম খালেদা জিয়াকে মানবিক কারণে এবং জনমতকে মূল্যায়ন করে অবিলম্বে সু-চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা নেওয়ার সুযোগ প্রদান করার লক্ষ্যে প্যারোলে মুক্তি প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানিয়েছেন।
এডভোকেট রকিব বিবৃতিতে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের সর্বোচ্চ আদালত হতে জামিন লাভ করার পরও দেশের বিভিন্ন অঞ্চলে সৃষ্ট অহেতুক মিথ্যা মামলায় জড়িয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একটি পরিত্যাক্ত ভবনকে জেল ঘোষণা দিয়ে অমানবিকভাবে আটকে রাখা হয়েছে। বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের আশংকাজনক পরিস্থিতিতে জাতি আজ উদ্বিগ্ন।
মাননীয় প্রধানমন্ত্রীর সৎ ইচ্ছা ও হস্তক্ষেপ ব্যতীত বেগম জিয়ার মুক্তির সম্ভব নয় বিবেচনায় মাওলানা রকিব এডভোকেট দেশের একজন জনপ্রিয় গণতান্ত্রিক আন্দোলনের নেত্রীকে আশু মুক্তির বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়োজনীয় পদক্ষেপ কামনা করেন এবং বেগম জিয়াকে কাল ক্ষেপণ না করে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য জোর দাবী জানান। বিজ্ঞপ্তি