সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত মডেল নগরী গঠনে একযোগে কাজ করুন – এডভোকেট জুবায়ের

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, সিলেট মহানগর আমীর আসন্ন সিসিক নির্বাচনে মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সিলেট হচ্ছে দেশের আধ্যাত্মিক রাজধানী। বিপুল সম্ভাবনা থাকা সত্ত্বেও সৎ ও যোগ্য নেতৃত্বের অভাবে ইতিহাস-ঐতিহ্যের সিলেট নগরী অনেক ক্ষেত্রে পিছিয়ে রয়েছে। সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সিলেট নগরী গঠনে জামায়াতের সকল পর্যায়ের নেতৃবৃন্দ জনমত গঠনে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত মডেল নগরী উপহার দিতে পারবো। ইনশাআল্লাহ।
তিনি গতকাল জালালাবাদ থানা জামায়াতের ঈদ পুনর্মিলনী ও আসন্ন সিসিক নির্বাচনকে সামনে রেখে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা ্আমীর মুফতী আলী হায়দারের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আব্দুস শহীদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মোঃ শাহজাহান আলী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জামায়াত নেতা এডভোকেট আজিম উদ্দিন, ওবায়দুল হক শাহীন, মাওলানা আব্দুল লতিফ, আব্দুল হাকিম, ফয়জুল হক, আব্দুল হান্নান চৌধুরী, ফেরদৌস আহমদ ও মিনার আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি