কবি ফররুখের জন্ম শতবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি

90

কবি ফররুখের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে সিলেটে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কবি ফররুখ জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদ সিলেটের উদ্যোগে গৃহীত কর্মসূচীর মধ্যে রয়েছে ১ জুন শুক্রবার বেলা ২টায় নগরীর দরগাগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ প্রাঙ্গণ থেকে কর্মসূচীর উদ্বোধনী র‌্যালি, ৯ জুন শনিবার কেমুসাস সাহিত্য আসর কক্ষে বেলা ১১টায় কুইজ প্রতিযোগিতা ও বেলা সাড়ে ১১টায় কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, ১০ জুন রবিবার কবি ফররুখের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও ইফতার এবং ৩০ জুন শনিবার বেলা ৩টায় শহিদ সোলেমান হলে ফররুখ স্মরণে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও মাসব্যাপী কর্মসূচীর সমাপনী সভা।
কুইজ প্রতিযোগিতায় ক গ্র“পে ৬ষ্ঠ থেকে ৮ ম শ্রেণী বা সমমান, খ গ্র“পে ৯ম ও ১০ম শ্রেণী বা সমমান, আবৃত্তি প্রতিযোগিতায় ক গ্র“পে শিশু থেকে ৩য় শ্রেণি বা সমমান, খ গ্র“পে ৪র্থ থেকে ৬ষ্ঠ শ্রেণী বা সমমান, গ গ্র“পে ৭ম থেকে দশম শ্রেণি বা সমমান, রচনা প্রতিযোগিতায় ক গ্র“পে ৮ ম থেকে ১০ম শ্রেণি বা সমমান, খ গ্র“পে কলেজ বিশ^বিদ্যালয় বা সমমানের শিক্ষার্থীরা অংশ নিতে পারবে।
এ ব্যাপারে বিস্তারিত তথ্যের জন্যে০১৭১২১৬৬৭১৪, ০১৭১২৭৮৬৭৭৫ অথবা ০১৯৭১৩১১৫৭৪এই নাম্বারে যোগাযোগের অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি