নগরী থেকে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

47

স্টাফ রিপোর্টার :
নগরীর ওসমানী মেডিকেল রোড ও শাহপরান থানার সাদিপুর থেকে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে ও বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর জালালাবাদ থানার পূর্বদশা এলাকার মৃত আব্দুল করিমের পুত্র মো. দুলাল মিয়া (২৬) ও গোলাপগঞ্জ থানার করগাঁও গ্রামের ফারুক আহমদের পুত্র বর্তমানে নগরীর শাহজালাল উপশহর জি ব্লকের ৬নং রোডের ১১৭ নং বাসার বাসিন্দা সৌরভ চাকলাদার (৩৫)।
পুলিশ জানায়, বিকেল ৩ টার দিকে নগরীর ওসমানী মেডিকেল রোডস্থ চৌধুরী হোটেল (আবাসিক) এর ভিতরে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক জিএম হামিদুর রহমানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে। এসময় হোটেলের ভেতর থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ি মো. দুলাল মিয়াকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুলাল মিয়া জানায়- সে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসার সাথে জড়িত এবং ইয়াবা ট্যাবলেট মজুদ রেখে শহরের বিভিন্ন স্থানে ইয়াবা সেবীদের নিকট বিক্রি করে থাকে। তাকে আসামী করে ইন্সপেক্টর জিএম হামিদুর রহমান কোতয়ালী থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে, গত বৃহস্পতিবার রাতে শাহপরাণ থানার এসআই এসআই রিপটন পুরকায়স্থ, এএসআই হেলাল উদ্দিন, এএসআই মুকুল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ থানার নোয়াগাঁও সাদিপুর গাজী বোরহান উদ্দিন রোডস্থ আল আমিন ডেকোরেটার্সের সামন থেকে মাদক ব্যবসায়ী সৌরভ চাকলাদারকে ধাওয়া করে গ্রেফতার করে। এসময় তার সহযোগীরা পালিয়ে যায়। গ্রেফতারকৃত সৌরভের কাছ থেকে পুলিশ পলিথিন দিয়ে মুড়ানো ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গতকাল শুক্রবার এসআই রিপটন পুরকায়স্থ বাদী হয়ে ধৃত ইয়াবা ব্যবসায়ী সৌরভের বিরুদ্ধে শাহপরাণ থানায় মামলা দায়ের করে তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।