দক্ষিণ সুনামগঞ্জে সাব রেজিস্ট্রার অফিসে ১৫ দিন ধরে তালা ঝুলছে, কোন দলিল হচ্ছে না

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
দক্ষিণ সুয়ামগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রারের অফিসে ১৫ দিন ধরে ঝুলছে তালা। কোন দলিল হচ্ছে না এই অফিসে। সরকার হচ্ছে রাজস্ব বঞ্চিত।
খোঁজ নিয়ে জানা যায়, গত ১৫ দিন ধরে দক্ষিণ সুনামগঞ্জ সাব রেজিস্ট্রার খায়রুল বাশার পাভেল ভূঞা প্রতি নিয়ত ভাবে অনিয়মিত অফিস করেন, মাসে ২-১ বার আসলেও সাধারণ মানুষের সাথে অনৈতিক আচরণ করেন। তিনি প্রতি দলিলে স্বাক্ষর করতে মোটা অংকের উৎকুচ নেওয়ার প্রতিবাদে অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতির সিদ্ধান্ত নেয় দক্ষিণ সুনামগঞ্জ দলিল লিখক সমিতি।
সরেজমিনি বৃহ¯পতিবার দুপুরে গিয়ে দেখা যায়, সাব রেজিস্ট্রার অফিসের সামনে দলিল লিখক সমিতির লোকজনের কেউ নাই। চেয়ার ও টেবিল ফাঁকা। সাব রেজিস্ট্রার খায়রুল বাশার পাভেলের অফিসে গিয়ে দেখা যায় তিনিও অনুপস্থিত। অফিসের ঝুলছে তালা।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ দলিল লিখক সমিতির সাধারণ স¤পাদক নুর আলমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ কালে তিনি জানান, সাব রেজিস্ট্রার আমাদের কাছে দলিল প্রতি মোটা অংকের উৎকুচ দাবি করেন। না দিলে দলিলে স্বাক্ষর করেন না। নানান ভাবে সাধারণ মানুষকে হয়রানী করে আসছেন তিনি। এছাড়াও তিনি অনিয়মিত ভাবে অফিসে আসেন, সপ্তাহে ৫দিন অফিস করার কথা থাকলেও তিনি প্রতি বুধবারে অফিসে আসেন। তাও আবার দুপুর ১২ টায় আসেন, বিকাল ৩টায় চলে যান। অনেক সময় তিনি বুধবারেও আসেন না।
এ ব্যাপারে সাব রেজিস্ট্রার খায়রুল বাশার পাভেল ভুঞার সাথে মোবাইল ফোনে (০১৭২৯১৬৫০৯৯) যোগাযোগ করলে তিনি জানান, আপনি আমার অফিসে আসেন আসলে কথা হবে। পরে অফিসে গিয়ে দেখা যায়, তার অফিসে তালা ঝুলছে। আবারও মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্ঠা করে তিনি কোন ফোন রিসিভড করেননি।