শহরতলী থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার, জেলে প্রেরণ

স্টাফ রিপোর্টার :
শহরতলী থেকে র‌্যাব-পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- এয়ারপোর্ট থানার দেবাইবহর গ্রামের রইছ আলীর পুত্র মো. জামিল আহমদ (২৫), ফতেহগর গ্রামের মকবুল মিয়ার পুত্র সামসুর রহমান পিংকু (২৪) ও জকিগঞ্জের কাজলশাহ গ্রামের মাখন আলীর পুত্র বর্তমানে নগরীর মিরাপাড়া এলাকার বাসিন্দা শামীম আহমদ (৩২)। সোমবার তাদেরকে পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
র‌্যাব জানায়, গত রবিবার রাতে খাদিমনগরের ফতেহগর গ্রাম থেকে র‌্যাব-৯এর একটি দল অভিযান চালিয়ে ১৭০ পিস ইয়াবাসহ মো. জামিল আহমদ ও সামসুর রহমান পিংকুকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছে থেকে ১২ হাজার ৩শ’ টাকা, ২টি মোবাইল ও ১৭টি সিমকার্ড উদ্ধার করা হয়। গতকাল এয়ারপোর্ট থানা পুলিশ গ্রেফতারকৃতদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।
এদিকে পুলিশ জানায়, শাহপরাণ থানার একদল পুলিশ শহরতলীর সুরমা গেইটস্থ মধুবন মিষ্টির দোকানের সামন থেকে ১৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শামীম আহমদকে গ্রেফতার করে। পরে পুলিশ মাদক ব্যবসায়ী শামীমকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। এরআগে রবিবার রাতে শাহপরাণ থানার এসআই এসআই প্রদীপ সরকারের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। এসময় পুলিশ তার কাছ থেকে নিবন্ধনহীন কালো রংয়ের রানার রয়ের মোটরসাইকেল উদ্ধার করে। এ ঘটনায় এসআই প্রদীপ সরকার বাদী হয়ে মাদক আইনে শামীমকে একমাত্র আসামী করে সোমবার সকালে মামলা (নং-৮) দায়ের করেন।