বিশ্বনাথে অসামাজিকতার দায়ে নারীসহ গ্রেফতার ১০

47

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
অসামাজিক কার্যকলাপের আস্তানায় অভিযান চালিয়ে নারীসহ ১০জনকে আটক করেছে বিশ্বনাথ পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলা সদরের পুরান বাজার ও নতুন বাজারস্থ এলাকায় থানা পুলিশ অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের দায়ে তাদের আটক করা হয়। পরে বৃহস্পতিবার মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়।
গ্রেফতার হওয়া ১০জন হচ্ছে, সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার নাগরপুর গ্রামের সুলতান মিয়া ছেলে বাদশা মিয়া (৩৬), ময়মনসিংহ জেলার দোবাউড়া থানার দক্ষিণ মাঝনগর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে জালাল মিয়া (৩৫), সিলেট জেলার ওসমানীনগর থানার রামকৃঞ্চপুর গ্রামের মৃত আবদুল মনাফের মেয়ে কলি বেগম (২৭), সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার নাগরপুর গ্রামের বাদশা মিয়ার স্ত্রী মধুমা বেগম (৪২), হবিগঞ্জ জেলার হবিগঞ্জ থানার রিচি গ্রামের জালাল মিয়ার স্ত্রী রুজি বেগম (৩২), বিশ্বনাথ নওধার গ্রামের মৃত আহমদ আলীর মেয়ে হুছনা বেগম (২০), দশঘর গ্রামের আবদুল মতলিবের স্ত্রী নিলুফা বেগম (৪৪), সুনামগঞ্জ সদর থানার মালাইগাঁও গ্রামের রুবেল আহমদের স্ত্রী শাহেনা বেগম (২২), বিশ্বনাথের রামপাশা শ্রীপুর গ্রামের আবদুল আজিজের স্ত্রী খালেদা বেগম (৩৫), ওসমানপুর গ্রামের রহিম উল্লার স্ত্রী পিয়ারা বেগম (৪০)।
বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান জানান, বিশ্বনাথ উপজেলা সদরের পুরান বাজারস্থ গরু হাটা এলাকায় ওয়ারিছ খান ও তার মেয়ের জামাই সিরাজ মিয়ার মালিকানাধিন টিনসেটের কলোনী এবং উপজেলা সদরের নতুনবাজারস্থ রাজনগর এলাকাধীন মানিক মিয়ার কলোনী রয়েছে। ওই কলোনী থেকে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ও ওসি (তদন্ত) দুলাল আকন্দ’র নেতৃত্বে একদল পুলিশ বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় ওই এলাকাগুলোতে অভিযান চালানো হয়। এ সময় মহিলাসহ ১০জনকে আটক করা হয়।