সুনামগঞ্জে মতবিনিময় সভায় পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু ॥ দ্রুত ধান কেটে ফেলতে হবে, না হলে বিপদ হতে পারে

267

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, বাঁধের কাজ ভাল হয়েছে সবাই তো বললেন। তারপরও কিছু শঙ্কা থেকে যায়। ধান যেহেতু পেকে গেছে সে কারণে দ্রুত কেটে ফেলতে হবে। না হলে বিপদ হতে পারে।
বুধবার (৪ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জের সার্কিট হাউস মিলনায়তনে ‘বেড়ি বাঁধ নির্মাণ কাজের সমাপ্তি ও পরবর্তী করণীয়’ বিষয়ক এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, যদি আপনারা মনে করেন ১৫ দিন রাখলে ধানের পরিমাণ আরো বাড়বে, তাহলে সব হারাবেন। ভারত থেকে ঢলের পানি এসে যাতে আমাদের ধান নষ্ট না করে সেজন্য দ্রুত কেটে ফেলতে হবে। আল্লাহর রহমতে এবার ধানের বাম্পার ফলন হবে।
তিনি আরো বলেন, হাওর রক্ষা বাঁধের কাজের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব আন্তরিক। তিনি সবসময় খোঁজ নিয়েছেন যে হাওরের বাঁধের কাজের কী অবস্থা। সরকার হাওরবাসীর পাশে আছে।
জেলা প্রশাসক সাবিরুল ইসলামের সভাপতিত্বে ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এমরান হোসেনের সঞ্চালনায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন- পানিসম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম বীর প্রতীক, স্থানীয় সংসদ সদস্য শামছুন নাহার বেগম, পানিসম্পদ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব কবির বিন আনোয়ার।
এছাড়াও পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ইউসুফ ও পানিসম্পদ মন্ত্রণালয়ের মহাপরিচালক মাহফুজুর রহমান বক্তব্য রাখেন।