জাহাঙ্গীর কবির নানকের সুস্থতা কামনায় আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের দোয়া মাহফিল

5
আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৬ জানুয়ারি বাদ মাগরিব হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গণে এই দোয়া মাহফিল হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াস, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাইফুর রহমান খোকন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মুফতি আব্দুল খাবির, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সামসুল ইসলাম মিলন, মহানগর শ্রমিকলীগের সহ-সভাপতি তাজ উদ্দিন খান আলম, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুদ্দিন আহমেদ সাবের, মহানগর শ্রমিকলীগের সহ সাধারণ সম্পাদক ফয়সল আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ইমদাদুল হক জাহেদ, মহানগর ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক জুবায়ের আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য সাফায়েত খান, ছাত্রলীগ নেতা ফুজায়েল আহমদ জনি, খয়ের আহমদ রিমন, জহিরুল ইসলাম ইভান, এখতিয়ার হোসেন, সাইফুর রহমান, নাইমুর রহমান শাহান, জুনেদুর রহমান, আরিফুর রহমান, দিপক অধিকারী, পলাশ তালুকদার, সুয়েজ আহমদ, মামুনুর রশিদ, আল আমিন, মেহেদী, ফাহাদ, মুন্না, আলমগীর প্রমুখ। বিজ্ঞপ্তি