এখন চোখ উন্নত বাংলাদেশের দিকে ————————মিসবাহ উদ্দিন সিরাজ

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশের নেতৃত্ব দিয়ে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। তিনি বিশ্বনেতার স্বীকৃতি পেয়েছেন। শেখ হাসিনা বাংলাদেশকে অনুন্নয়নশীল দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। এখন চোখ উন্নত বাংলাদেশের দিকে। সে লক্ষ্যেই কাজ করছেন শেখ হাসিনা। তিনি বলেন, খালেদা জিয়া এতিমদের টাকা অত্মসাৎ করে প্রমাণ করেছেন দেশের মানুষের প্রতি তার কোনো দায়বদ্ধতা নেই। তিনি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন। কারাগারের যাওয়ার পর কেউই তার পাশে থাকেনি এমনকি বিএনপিও না। মিসবাহ সিরাজ বলেন, সব জায়গায় তৃণমূলের নেতাকর্মীরা আমাকে এমপি হিসেবে দেখতে চাচ্ছেন। তারা আমার সমর্থনে ঐক্যবদ্ধ হয়ে আওয়াজ তুলছেন। এ আওয়াজ শেখ হাসিনা শুনতে পাচ্ছেন।
গত ২৮ মার্চ বুধবার রাতে সিলেট মহানগর ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মো. আমির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমদ সেমিমের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, মহানগর আওয়মী লীগের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সম্পাদক ডা. মিফতহুল হোসেন সুইট, দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম এপিপি, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ, সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সদস্য আজম খান, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক হাজী রইস আলী, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান।
বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ধর্ম সম্পাদক লিলু মিয়া, বাবুল আহমদ, আব্দুল লতিফ, ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আকবর আলী মালাই, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন, ২৬নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি আব্দুল মালিক তালুকদার, রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক, ছাত্রলীগ নেতা জাহেদ আহমদ, আদনান হোসেন শিমুল, রায়হান আহমদ, ছায়হান আহমদ, মিলন আহমদ, জাকির আহমদ, লিমন আহমদ, নাঈম আহমদ, রাসেল আহমদ, আদনান খান, সাব্বির আহমদ, হাসান আহমদ, পাপ্পু আহমদ প্রমুখ। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক শামসের সিরাজ সুহেল। বিজ্ঞপ্তি