দেশকে সমৃদ্ধশালী করতে তথ্যপ্রযুক্তিতে এগিয়ে আসতে হবে —এডভোকেট মো. লুৎফুর রহমান

41

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. লুৎফুর রহমান বলেছেন, দেশকে উন্নত ও সমৃদ্ধশালী করতে তথ্য-প্রযুক্তিতে এগিয়ে আসতে হবে। বর্তমান সরকার তথ্য-প্রযুক্তির উন্নয়নে যথেষ্ট কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সিলেটের কোম্পানীগঞ্জেও আইসিটি পার্ক নির্মাণ করা হচ্ছে। আজকের এই কম্পিউটার মেলার মাধ্যমে তথ্যপ্রযুক্তি আরো এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।
প্লানেট আরাফ সিলেট কম্পিউটার সিটি ব্যবসায়ী সমিতি, সিলেট-এর উদ্যোগে সাতদিন ব্যাপী কম্পিউটার মেলা ২০১৮-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সমিতির সভাপতি মুশফিক উস সামাদ চৌধুরীর সভাপতিত্বে গতকাল বৃহস্পতিবার প্লানেট আরাফ মার্কেট প্রাঙ্গণে আয়োজিত মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, সিলেট জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম, প্লানেট আরাফ সিলেট কম্পিউটার সিটি-এর স্বত্ত্বাধিকারী জাহিদ উদ্দিন আহমদ কোরেশী। অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সেক্রেটারী শফিকুল হাসান টিপু, প্লাটিনাম স্পন্সরের পক্ষে ফয়সল আহমদ রানা। অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. লুৎফুর রহমান ফিতা কেটে সাতদিন ব্যাপী কম্পিউটার মেলার উদ্বোধন ঘোষণা করেন। পরে প্রধান অতিথি মেলায় প্রদর্শনকারী কম্পিউটার প্রতিষ্ঠানগুলো পরিদর্শন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং স্পন্সরদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুস সালাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. শাহরিয়ার কবীর। বিজ্ঞপ্তি