ইসলামী ঐক্যজোটের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনিবার্য কারণবশত: স্থগিত

42

ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও মহানগরের যৌথ উদ্যোগে এক জরুরী সভায় সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলন ৩ মার্চ শনিবার হওয়ার কথা থাকলেও তা অনিবার্য কারণবশত: স্থগিত করে আগামী ১৭ মার্চ শনিবার তারিখ পুননির্ধারণ করা হয়েছে। ১৭ মার্চ বেলা ২টায় দরগা গেইটস্থ শহীদ সুলেমান হলে সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে।
ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি হাফিজ মাওলানা নওফল আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা রফিক বিন সিকান্দর এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ইসলামী ঐক্যেজোটের সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল হক জালালাবাদী, সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, ইসলামী ঐক্যজোট সুনামগঞ্জ জেলা আহবায়ক মাওলানা মুজাম্মিল হক, বিয়ানীবাজার উপজেলা আহবায়ক মাওলানা মুফতী আব্দুল করিম হক্কানী, মাওলানা হাফিজ রইছ উদ্দিন, সিলেট মহানগর সহ সভাপতি কুতুব উদ্দিন সিরাজী, সাধারণ সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, ঐক্যজোট নেতা মাওলানা মনিরুজ্জামান, মাওলানা মুশাহীদ আলী, হাফিজ নুরুল হক, মাওলানা আব্দুল্লাহ, মাওলানা লায়েক আহমদ, ইলিয়াস বিন রিয়াছত প্রমুখ।
১৭ মার্চ শনিবারের প্রতিনিধি সম্মেলনকে সাফল্য মন্ডিত করার জন্য জেলা ও মহানগরের সকল দায়িত্বশীল ও সদস্য/কর্মীবৃন্দ সহ সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন জেলা সভাপতি হাফিজ মাওলানা নওফল আহমদ ও সেক্রেটারী মাওলানা রফিক বিন সিকন্দর। বিজ্ঞপ্তি