খাদিমনগরে ব্যবসায়ীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট, পাল্টাপাল্টি মামলা, আটক ১

স্টাফ রিপোর্টার :
খাদিমনগরে এক পাথর ব্যবসায়ীর বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা। গত রবিবার বেলা ১ টার দিকে এয়ারপোর্ট থানার রংগীটিলা গ্রামের মো: আজির উদ্দিনের বসত বাড়িতে এ হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনার পরপর একই গ্রামের মৃত কটাই মিয়ার পুত্র সাবুল মিয়াকে (৪৫) আটক করে গতকাল সোমবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। কারাগারে প্রেরণ করার বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট লকাফের ইনচার্জ এএসআই শফিকুল।
এদিকে মো: আজির উদ্দিন বাদি হয়ে আটককৃত সাবুল মিয়াসহ ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৯/২০ জনকে আসামী করে এয়ারপোর্ট থানায় খুন করার উদ্দেশ্যে বসত গৃহে অনাধিকার প্রবেশ পূর্বক মারপিটে গুরুতর জখম নগদ টাকাসহ ৭ লাখ ৩৫ হাজার ক্ষতিসাধনের অভিযোগ এনে মামলা দায়ের ( নং-৯-১৮/২/১৮) করেন। সাবুল মিয়া বাদে এ মামলার অন্য আসামীরা হচ্ছেন- সোনাই মিয়া, আলীম উদ্দিন, দুলাল মিয়া, আব্দুল মালিক, লালন মিয়া, আরমান মিয়া, আলাই মিয়া, চমক আলী ও জয়নাল মিয়া। অপরদিকে একই গ্রামের তাজ উদ্দিন উরফে তাজই বাদি হয়ে পথরোধ করে মারপিট ও সাড়ে ৩৩ হাজার টাকা চুরির অভিযোগ এনে এয়ারপোর্ট থানায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে (১০-১৯/২/১৮) নং একটি মামলা দায়ের করেন। মামলার আসামীরা হচ্ছে- একই গ্রামের কলমদর আলী, তার ভাই আজির উদ্দিন, আকলিমা বেগম, পিয়ারা বেগম, আহমদ আলী, আল আমিন ও মুমিন।
গতকাল সোমবার সন্ধ্যা ৬ টার দিকে ১০ নং মামলার আইও এয়ারপোর্ট থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) নির্মল চন্দ্র মহন্তের সাথে এ বিষয়ে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। এবং ৯ নং মামলার আইও এয়ারপোর্ট থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) আব্দুল আজিজ জানান, বিধিমোতাবেক মামলার এজাহারনামীয় আসামী সাবুল মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলাটি তদন্ত চলছে।