জনগণকে দেয়া প্রত্যাশা পূরণ করেছেন কাউন্সিলর জাবেদ —- মেয়র আরিফুল হক চৌধুরী

81

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, নগরীর আনাচে-কানাচে অসংখ্য উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে। এসব উন্নয়নমূলক কাজ দেখে নগরবাসী সন্তুষ্ট। বিগত কোন মেয়রের আমলে এ পরিমাণ কাজ হয়নি। ১৬নং ওয়ার্ডের প্রতি আমি এবং কাউন্সিলর জাবেদ আন্তরিকতার সাথে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। অসম্পূর্ণ কাজগুলো যথাসময়ে সম্পন্ন হবে ইনশাআল্লাহ। তিনি বলেন, জনগণকে দেয়া প্রত্যাশা পূরণ করেছেন ওয়ার্ড কাউন্সিলর জাবেদ।
তিনি গত ১৫ ফেব্র“য়ারি বৃহস্পতিবার সিলেট সিটি কর্পোরেশনের অর্থায়নে ৬৭ লাখ ব্যয়ে কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ ও কাউন্সিলর দেলওয়ার হোসেন সজীবের তত্ত্বাবধানে নগরীর হযরত মানিক রহ. মাজার টিলাস্থ পানির পাম্প হাউসের উদ্বোধীন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশিষ্ট মুরব্বী হাজী লাল মিয়ার সভাপতিত্বে এবং সমাজসেবী আশিক আহমদ ও বেলাল উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিকের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর দেলওয়ার হোসেন সজীব, মহিলা কাউন্সিলর শাহানারা বেগম। বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বী ইকবালুর রহমান কামাল, মুহিবুর রহমান, শওকত সানী, তপন আহমদ, দেলওয়ার হোসেন, হাজী তুরু মিয়া, আখতার হোসেন সোহেল, আলাউদ্দিন, আলী হায়দার মজনু, আলী হায়দার হারুন। উপস্থিত ছিলেন আসআদ আহমদ, খোকন আহমদ, আশরাফ খান, রুজেল আহমদ, রাহেল আহমদ, গিয়াস আহমদ, সালেহ আহমদ, মিলাদ আহমদ, আল-আমিন তানিন, নোমান, উজ্জল, শাহীন আহমদ, ইকরাম আহমদ, ফরহাদ, রাহেল, মুন্না, সালমান, রুমেল, ওয়ার্ড সচিব রাহাত আহমদ রাজু। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আসআদ আহমদ। বিজ্ঞপ্তি