বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে ——— প্যানেল মেয়র ডেইজী সারোয়ার

87

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ডেইজী সারোয়ার বলেছেন, শিক্ষা অর্জনের মাধ্যমে বাংলাদেশ আজ বিশে^র বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষার প্রতি সর্বদা আন্তরিক থাকার কারণে এ সুনাম অর্জন করা সম্ভব হয়েছে। পাশাপাশি দরিদ্র সহ সর্বস্তরের মানুষদের শিক্ষা ক্ষেত্রে সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে বর্তমান সরকার। তিনি বলেন, দেশ ও জাতি গঠনে পূর্ব রেঙ্গা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা নিজেকে প্রতিষ্ঠিত করে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন।
তিনি বুধবার সকালে গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের নিমাদলস্থ পূর্ব রেঙ্গা উচ্চ বিদ্যালয়ের ১ম প্রাক্তন ছাত্র-শিক্ষক পুনর্মিলনী উদযাপন পরিষদ আয়োজিত দু’দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানের শেষ দিনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পূর্ব রেঙ্গা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মতিন সভাপতিত্বে এবং উদযাপন পরিষদের সহ অর্থ সম্পাদক রুহেল আহমদ মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নর্থইষ্ট ইউনিভার্সিটি বাংলাদেশ সিলেটের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুসন। উদযাপন পরিষদের সদস্য আরিফুজ্জামান হান্নানের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সুচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রিদওয়ান আল জালাল। বক্তব্য রাখেন পুনর্মিলনী উদযাপন পরিষদের সভাপতি নুরুল ইসলাম চৌধুরী মসলু। উপস্থিত ছিলেন সদস্য হাবিবুর রহমান, খলিলুর রহমান দুলু প্রমুখ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি