বিশ্বনাথে আহত যুবলীগ নেতার ঢাকায় মৃত্যু

45

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে হানিফ শিকদার (২৯) নামের উপজেলা যুবলীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার বিকেল ৩টায় তার নিজ গ্রাম আটপাড়ায় জানাযার নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। এর আগে গত শুক্রবার রাত ৮টায় ঢাকার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি মা, ৩ ভাই, ২ বোন, বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনসহ দেশে বিদেশে অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জানা গেছে, গত ৭ ডিসেম্বর বৃস্পতিবার বিকেল সোয়া ৩টার দিকে বিশ্বনাথ-হাবড়া সড়কের দক্ষিণ মীরেরচর নামক স্থানে রক্তাক্ত অবস্থায় পেয়ে সিএনজি চালক জিয়া উদ্দিন তাকে বিশ্বনাথ উপজেলা সদরের নিয়ে যান। এ সময় তিনি হানিফ শিকদারের বাড়িতে খবর দিয়ে অন্য একটি গাড়িযোগে তাকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠান।
তবে, সড়ক দুর্ঘটনা না হামলায় আহত হয়েছেন সিএনজি চালক জিয়া উদ্দিন যেমন জানেনা তেমনি তার পরিবারের লোকজনও স্পষ্ট কিছুই বলতে পারেননি। তবে হানিফ শিকদারের বড় বোন রিতা বেগম শিকদার দাবি করেছেন, ওইদিন ফোনকল পেয়ে তার ভাই হানিফ ইয়ামা আরএক্স (সিলেট‘হ’ ১১-৩৭৫৪) মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। মাত্র ৩০ মিনিট পরে তারা জানতে পারেন হানিফ শিকদার আহত হয়েছেন।
এদিকে হানিফ শিকদারের জানাযায় স্থানীয় সাবেক এমপি সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, আ’লীগ নেতা ছয়ফুল হক চেয়ারম্যান, আমির আলী চেয়ারম্যানসহ উপজেলা আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।