বিদ্যুতের মূল্য বাতিলের দাবিতে ৬ টা থেকে ২ টা হরতাল কর্মসূচি সফল করুন ———–গ্যাস-বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ

33

বর্ধিত বিদ্যুতের মূল্য বাতিলের দাবিতে গ্যাস-বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় আহবায়ক কমিটির এক জরুরী সভা বন্দরবাজারস্থ মধুবন মার্কেটের ২য় তলায় ২১ রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় সদস্য সচিব মকসুদ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তারা গণশুনানী গণমতকে উপেক্ষা করে সরকারের ভেতরে থাকা একটি মহলের প্ররোচণায় বিদ্যুতের মূল্য বৃদ্ধি করা হয়েছে। স্বার্থান্বেষী এই মহল প্রধানমন্ত্রী ও তার সরকারের জনপ্রিয়তা ধ্বংসের চেষ্টায় লিপ্ত হয়েছে। জ¦ালানী উপদেষ্টা ও বন পরিবেশ মন্ত্রী বিদ্যুতের দাম বৃদ্ধির ব্যাপারে তাদের বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে বক্তারা এই দাম বৃদ্ধি বাতিল ও প্রতিবাদ করায় বিমান পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
সভায় আগামী ৩০ শে নভেম্বর বিদ্যুতের মূল্য বাতিলের দাবিতে দেশপ্রেমিক ও জনদরদী রাজনৈতিক দল, সিপিবি, বাসদ ও গণতান্ত্রিক মুর্চা কর্তৃক ঘোষিত দেশব্যাপী ৬ টা থেকে ২ টা পর্যন্ত হরতাল কর্মসূচির পূর্ণ সমর্থন জ্ঞাপন করা হয়।
সভাপতির বক্তব্যে মকসুদ হোসেন কনজুমার এসোসিয়েশন ক্যাব কর্তৃক বিদ্যুতের এই মূল্য বাতিলের ব্যাপারে আইনী লড়াইয়ে যাওয়ার ঘোষণায় বিদ্যুৎ ভোক্তাদের মধ্যে কিছুটা স্বস্তি ফিরে এসেছে। দ্রুত এই আইনী লড়াই করার জন্য ক্যাবের প্রতি আকুল আহবান জানিয়ে বলেন, উন্নয়ন দুর্নীতি এক সাথে চলতে পারে না।
এতে বক্তব্য রাখেন গ্যাস বিদ্যুৎ কল্যাণ পরিষদের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন চৌধুরী, পরিষদের নেতা আব্দুল মান্নান পুতুল, যুব সংগঠক মোঃ এহসানুল হক তাহের, সাংবাদিক আমীরুল ইসলাম চৌধুরী এহিয়া, ডাঃ অরুণ কুমার দেব, যুব সংগঠক কয়েছ আহমদ সাগর প্রমুখ। বিজ্ঞপ্তি