বাবা-যাদব সহ ভারতীয় ৪ অভিনেতাকে ফেরত পাঠালো তাহিরপুর থানা পুলিশ

44

তাহিরপুর থেকে সংবাদদাতা :
তাহিরপুরে পোড়ামন-২ ছবির শুটিং করতে আসা ভারতের শক্তিমান ড্যান্স ডিরেক্টর রাজেস কুমার যাদব প্রকাশিত বাবা যাদব ও ৩ সহযোগী সহ ৪ ভারতীয় অভিনেতাকে ফেরত পাঠালো তাহিরপুর থানা পুলিশ।
ভারতীয় ৪ নাগরিকের কাছে ট্যাক্স পারমিশনের কাগজ ও পোড়া মন -২ ছবির মন্ত্রণালয়ের অনুমতি পত্র না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাদেরকে পুলিশ হেফাজতে গতকাল শুক্রবার বিকাল আড়াইটায় শ্হাজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ইমিগ্রেশন থানাতে পাঠিয়ে দেয় তাহিরপুর থানা পুলিশ।
জানা যায়, জাজ মাল্টিমিডিয়ার রায়হান রাফিন পরিচালিত পোড়ামন-২ ছবির নাচের দৃশ্য শুটিং করার জন্য ভারতের ড্যান্স ডিরেক্টর রাজেস কুমার যাদব প্রকাশিত বাবা যাদব, সহযোগী বিপ্লব, সঞ্জয় কুমার ও রাজেস কুমার শুক্রবার সকালে তাহিরপুর বাজারস্থ টাঙ্গুয়া ইন্ হোটেলে অবস্থান নেন। শুক্রবার বিকেল থেকে তাহিরপুরের টাঙ্গুয়ার হাওর, ট্যাকেরঘাট লেকসহ বিভিন্ন লোকেশেনে পোড়ামন-২ ছবির নাচের দৃশ্য চিত্রায়ন হওয়ার কথা ছিল।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, বাবা যাদবসহ ভারতীয় চার অভিনেতার কাছে প্রয়োজনীয় কাগজপত্র নেই। আমরা হোটেল টাঙ্গুয়া ইনে এসে তাদের কাছে প্রয়োজনীয় কাগজপত্র চাইলে তারা প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় তাদেরকে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ইমিগ্রেশন থানাতে ফেরত পাঠিয়েছি।