বাংলাদেশ জনতা পার্টির মানববন্ধন ॥ জনতার মিঠুনকে জনতার মাঝে ফিরিয়ে দিন

48

গতকাল সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ জনতা পার্টি সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে মানববন্ধনে সভাপতির বক্তব্যে বাংলাদেশ জনতা পার্টি সিলেট বিভাগীয় সমন্বয়কারী স্বপন বর্মন বলেন, গত ২৭ অক্টোবর রাত ১২টা ১০ মিনিটে বাংলাদেশ জনতা পার্টি (বিজেপি)’র ও মুখপাত্র মিঠুন চৌধুরী ও কেন্দ্রীয় নেতা আশিক ঘোষ অসিত কে সুত্রাপুর থানার পরাশগঞ্জ প্রিয় বল্লব জিউর মন্দির গেইট লেবুপট্টি মার্কেটের সামনে থেকে একটি কালো গাড়িতে আইনশৃঙ্খলা বাহিনী সিভিল ড্রেসে আটক করে নিয়ে যায়। এ ব্যাপারে বিভিন্ন গোয়েন্দা সংস্থা সহ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেও তার সন্ধ্যান না পাওয়ায় গত ৩১ অক্টোবর পরিবারের পক্ষ থেকে ২৪ ঘন্টার ভেতরে সন্ধ্যান দেওয়ার দাবি জানালেও ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এর সন্ধ্যান না পাওয়ায় গতকাল বাংলাদেশ জনতা পার্টি সিলেট বিভাগীয় কমিটির আয়োজনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে তিনি সরকারের প্রতি জনতার মিঠুন চৌধুরীকে জনতার মাঝে ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানান।
নিউটন কান্তি দাসের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আদিবাসি নেতা শৈলেন মুন্ডা, নাইম ইসলাম, চয়ন সরকার, বিকাশ গোয়ালা সহ অন্যান্য নেতৃবৃন্দ।
তিনি আরো বলেন, বাংলাদেশের গরীব দুঃখী অসহায় মানুষের কথা বলার জন্য বাংলাদেশ জনতা পার্টি গঠন করেন মিঠুন চৌধুরী। তার জনপ্রিয়তা দেখে সরকার জেনেশুনে এ নাটক করছে বলে মনে করেন। অচিরেই মিঠুন চৌধুরী এবং আশিক ঘোষ অসিতকে ফিরিয়ে দিবে বলে আমার বিশ্বাস। আশা করি সরকারের শুভ বুদ্ধির উভয় হবে। বিজ্ঞপ্তি