মাদ্রাসা ছাত্র হত্যার প্রতিবাদে আজ কোর্ট পয়েন্টে মানববন্ধন

43

শাহজালাল (রহ.) ফাউন্ডেশন বাংলাদেশ-এর উদ্যোগে আজ ২৭ অক্টোবর শুক্রবার বিকাল ৪ টায় কোম্পানীগঞ্জের দলইরগাঁও দারুল হাদীস মাদ্রাসার ছাত্র বশির আহমদ হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সিলেট কোর্ট পয়েন্টে এক বিশাল মানববন্ধনের আয়োজন করা হয়েছে। ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও মহাসচিব হাফিজ মাওলানা এখলাছুর রহমানের পরিচালনায় এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় বক্তারা মাদ্রাসার ছাত্র বশির আহমদ হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
জরুরী সভায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ডা: মোস্তফা আহমদ আজাদ, ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল আহাদ, কাজী জুনাইদ আহমদ, যুগ্ম মহাসচিব মাওলানা আরিফুল হক ইদ্রিস, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ আক্তার হোসাইন, জামেয়া করিমিয়া মহিলা মাদ্রাসার পরিচালক মাওলানা হিফজুর রহমান, হাফিজ মাওলানা রেজাউল হক, অর্থ সম্পাদক মাওলানা আব্দুল গফুর, শিক্ষা বিষয়ক সম্পাদক মাওলানা শাহ আলম, অফিস সম্পাদক মাওলানা ফয়জুর রহমান, প্রচার সম্পাদক হাফিজ ময়নুল ইসলাম আশরাফ, সাংস্কৃতিক ও সাহিত্য সম্পাদক খালিদ মোহাম্মদ প্রমুখ। বিজ্ঞপ্তি