তাহিরপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে কলেজ ছাত্রী

52

তাহিরপুর থেকে সংবাদদাতা :
তাহিরপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটে উপজেলা সদর মধ্য তাহিরপুর রায়পাড়া গ্রামে। জানা যায়, উপজেলা সদর মধ্য তাহিরপুর গ্রামের সুনীল তালুকদারের ছেলে সুব্রত তালুকদার এর সঙ্গে জেলার দিরাই উপজেলার দিরাই ডিগ্রি কলেজের ছাত্রী হরনপুর গ্রামের স্মৃতি রানী সরকার এর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত ৪ ফেব্র“য়ারী সুনামগঞ্জ কালী বাড়িতে সিদুর পরে গোপনে তারা বিয়েও করেছেন বলে জানান অনশনকারী স্মৃতি রানী সরকার। তিনি আরও জানান, সম্প্রতি সুব্রত তালুকদার অন্যত্র বিয়ের পাঁয়তারা করে সেই সাথে স্মৃতি রানী সরকারকে ঘরে তুলতে টালবাহানা শুরু করে। এরই জের ধরে গত বুধবার রাতে দিরাই থেকে তাহিরপুরে সুব্রত তালুকদারের বাড়িতে এসে বিয়ের দাবিতে তিনি অনশন শুরু করেন।
এ সংবাদ শুনার পর সুব্রত বাড়ি থেকে পালিয়ে যায় এবং সুব্রতর পরিবার তাকে নানা রকম ভয় ভীতি প্রদর্শন করেও তাকে বাড়ি থেকে তাড়াতে পারেনি।
পরবর্তীতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যানের সহায়তায় বৃহস্পতিবার সকালে সুব্রতর পরিবার স্মৃতি রানী সরকারকে পুত্র বধূ হিসেবে ঘরে তুলে নিতে রাজী হন।
তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন বলেন, বুধবার রাতে তিনি ঘটনাস্থলে ছিলেন। মেয়েকে ঘরে তুলে নেয়ার জন্য ছেলের পরিবারকে রাজি করিয়েছেন এবং বৃহস্পতিবার তাদের আনুষ্ঠানিকভাবেই বিয়ে দেয়া আয়োজন চলছে।