করোনা আক্রান্ত মেয়র পত্নী ও সাংবাদিক ইকবাল মাহমুদের পরিবারের পাশে বিএনপি নেতা এমদাদ চৌধুরী

31
করোনায় আক্রান্ত মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শামা হক চৌধুরী (বামে) ও সাংবাদিক ইকবাল মাহমুদের বাসায় (ডানে) গিয়ে দুই জনের খোঁজ নিয়ে তাদের জন্য ফলমূল উপহার দিচ্ছেন বিএনপির করোনা (কোভিড-১৯) পরিস্থিতি পর্যবেক্ষণ সেল সিলেট বিভাগীয় কমিটির সদস্য ও মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

করোনাক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শামা হক চৌধুরী ও সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক ইকবাল মাহমুদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিএনপির ‘করোনা (কোভিড-১৯) পরিস্থিতি পর্যবেক্ষণ সেল’ সিলেট বিভাগীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। বুধবার পৃথকভাবে দুই জনের বাসায় গিয়ে তাদের খোঁজ খবর নেন তার নেতৃত্বাধীন মহানগর বিএনপির একটি প্রতিনিধি দল।
এ সময় তারা করোনাক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা মেয়রের কুমারপাড়াস্থ বাসার গেইটে গিয়ে মেয়র পত্নীর খোঁজ নেন। তাদের পক্ষ থেকে করোনাক্রান্ত মেয়র পত্নীর জন্য মেয়রের বাসার গেটম্যানের কাছে ফলমূল উপহার দেন। এছাড়াও করোনাক্রান্ত হয়ে আইসোলেশনে থাকা সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ৭১ টিভি সিলেট ব্যুরো প্রধান ইকবাল মাহমুদের টুকেরবাজার তেমুখীস্থ বাসার গেইটে গিয়ে ইকবাল মাহমুদের বোনের সাথে আলাপ করে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং ফলমুল উপহার দিয়ে আসেন। এ সময় তারা করোনাক্রান্ত মেয়র পত্নী শামা হক চৌধুরী ও সাংবাদিক ইকবাল মাহমুদ সহ করোনাক্রান্ত সকল রোগীর দ্রুত সুস্থতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, পরিবার কল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, স্বেচ্ছাসেবক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু, ১৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক তারেক আহমদ ও ছাত্রদল নেতা নাজিম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি