বিশ্বনবী (সা:) এর আদর্শ অনুসরণ ব্যতীত সুন্দর সমাজ বিনির্মাণ সম্ভব নয় —মাওলানা আতাউর রহমান

123

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান বলেছেন, সুন্দর সমাজকে বিনির্মাণ করতে হলে অবশ্যই আমাদেরকে বিশ^নবী (সা:) এর আদর্শে আদর্শিত হতে হবে। বিশ^নবীর আদর্শ সমাজের প্রতিটি স্তরে বাস্তবায়ানের মাধ্যমে আমাদেরকে আদর্শ সমাজ বিনির্মাণ করতে হবে। আর বিশ^নবীর আদর্শ সমাজে বাস্তবায়নের মূল দায়িত্ব নিতে হবে ইসলামী ছাত্রসমাজ তথা তালামীযে ইসলামিয়ার প্রতিটি কর্মীবৃন্দকে।
বুধবার (১১ অক্টোবর) নগরীর কেমুসাসে এর হল রুমে সিলেট সরকারী সরকারী আলিয়া মাদ্রাসা তালামীয কর্তৃক আয়োজিত ‘আদর্শ সমাজ বিনির্মাণে আমাদের করণীয়’ শীর্ষক সেমিনার ও নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট সরকারী আলিয়া মাদ্রাসা তালামীযের সভাপতি শাহ হোসাইন মোহাম্মদ বাবু’র সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ হোসাইন আহমেদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এইচ কে এম নোমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় তালামীযের সভাপতি নিজামুল ইসলাম আব্বাসী, সিলেট মহানগর তালামীযের সাধারণ সম্পাদক আহমদ শরীফ, সাংগঠনিক সম্পাদক আরিফ উদ্দিন আহমেদ ও ছাত্রনেতা এজাজুল হক সুমন।
শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত সেমিনার ও অভিষেক অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাখার সহ সভাপতি আব্দুল মালিক, আব্দুস সামাদ, আলাউদ্দিন পাশা, হাবিবুর রহমান রুবেল, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান, সহ প্রচার সম্পাদক জামিল আহমদ, অর্থ সম্পাদক হাফিজ কাউসার আহমদ সাজু, অফিস সম্পাদক হাসান ওয়াজিদ, সহ অফিস সম্পাদক কাউসার আহমদ, আল আমিন আহমদ শিপন, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ আফজাল হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাইফুল ইসলাম ও পূর্ব জেলা সহ অফিস সম্পাদক হাফিজ লাবিবুর রহমান লাবলু। আরও উপস্থিত ছিলেন রেজাউল করিম, আরিফ উদ্দিন, শাহজাহান মিয়া, মো. রুহুল আমিন, বদরুল আমিন, ফখরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি