পুণ্যভূমি সিলেটবাসীর রয়েছে দীর্ঘদিনের সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত —— আলী আহমদ

45

সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ বলেছেন- হযরত শাহজালাল ও শাহপরান (রহ.) সহ ৩৬০ আউলিয়ার স্মৃতি বিজড়িত দেশের আধ্যাত্মিক রাজধানী খ্যাত সিলেটে রয়েছে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত। দেশের সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজায় সকল ধর্মের মানুষের রয়েছে শ্রদ্ধাবোধ ও সহযোগিতা। আমরা বিভিন্ন ধর্মে বিভক্ত হলেও সবার জাতীয়তাবাদ হচ্ছে বাংলাদেশী। তাই যার যার অবস্থান থেকে ভিন্ন ধর্মের মানুষের সহযোগিতা ও ভালবাসায় এগিয়ে আসা আমাদের সবার দায়িত্ব।
তিনি গতকাল সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন স্থানে নির্মিত পূজামন্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথা বলেন।
দক্ষিণ সুরমার শ্রী শ্রী রাধা মাধব জিউর আখড়া সিলাম, মুক্তির নীড় পারিবারিক পুজা মন্ডপ ব্রাহ্মণ পাড়া, চান্দাই খিজিরপুর মন্ডপ ও শিববাড়ী জৈনপুর পুজা মন্ডপ সহ বিভিন্ন মন্ডপ পরিদর্শন কালে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম তুরুন, জেলা বিএনপির সদস্য মোতাহির হোসেন জুনেদ, যুবদল নেতা হাজী পাবেল, কয়েস আহমদ, বিএনপি নেতা শানুর মিয়া, লয়লু মেম্বার, বরইকান্দি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল ইবনে রাজা, ছাত্রদল নেতা মাসুম পারভেজ, খালেদ আহমদ, শাহরিয়ার আহমদ রিপন, সাদিক আহমদ, আবু সালেহ, ইয়াসিন আহমদ ফাহিম, ফাহাদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি