লকডাউনে চৌকিদেখী থেকে ৬ জুয়াড়ী আটক

2

স্টাফ রিপোর্টার :
লকডাউনের মধ্যেও নগরীতে থেমে নেই জুয়া খেলা। প্রায় প্রতিদিনই পুলিশের হাতে আটক হচ্ছে জুয়াড়িরা। গত সোমবার দিবাগত রাতে নগরীর চৌকিদেখী এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় ৬ জনকে আটক করা হয়েছে। চৌকিদেখীর সোহেল মিয়ার কলোনীতে (রংধনু-৩২/১)এ অভিযান পরিচালনা করে এয়ারপোর্ট থানা পুলিশ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল চৌকিদেখীর সোহেল মিয়ার কলোনীর সাইদুরের ভাড়াটিয়া ঘরের ভিতর সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে এক অভিযান পরিচালনা করে। অভিযানে পুলিশ দেখতে পায় ওই ঘরে টাকার বিনিময়ে তাস (জুয়া) খেলা চলছে। জুয়াড়িরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ৬ জনকে আটক করা হয়।
তারা হচ্ছে-হবিগঞ্জের বানিয়াচংয়ের ইকরাম গ্রামের মৃত মজিদ মিয়ার পুত্র মো.সাইদুর মিয়া (৩৫), একই গ্রামের মৃত আলী আজমর পুত্র উজ্জল মিয়া (২৮), রজব আলীর পুত্র দিলোয়ার হোসেন (৩২), বজলু মিয়ার পুত্র স্বপন মিয়া (৩৫), মৃত আব্দুল গফুরের পুত্র আব্দুল আহাদ (৩০) ও তাইদ মিয়ার পুত্র রায়হান (২৪)। এসময় জয়াড়িদের হেফাজত হতে জুয়া খেলায় ব্যবহৃত ৫২ পিস তাস, জুয়া খেলার দুই হাজার ১০ টাকা জব্দ করা হয়। পরবর্তীতে জব্দকৃত আলামত ও ধৃত জুয়াড়িদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়।