শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সাহেদ মুহিতের বস্ত্র বিতরণ

59

সিলেট সিক্সার্স চেয়ারম্যান সাহেদ মুহিত বলেছেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে স্বপ্নময় বাংলাদেশ গড়া sahed muhit picহউক সকলের সম্মিলিত প্রচেষ্টায়। সকল ধর্ম, বর্ণ, জাতি গোষ্ঠীর মানুষ যেন বাংলাদেশে সহাবস্থান করেন সুখ, শান্তি, নির্ভয়ে ও নিরাপদে এই প্রত্যাশা করি। প্রতিটি পূজা মন্ডপে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। সবাই আশা করেন শারদ উৎসব সকল বাঙালির প্রাণে অসাম্প্রদায়িক মহামিলনের আনন্দ অনুভূতি বহমান রাখবে অনন্তকাল। সেই প্রত্যাশাই আজকের এই শুভ দিনে।
তিনি মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সিলেট মহানগরী ও সদর উপজেলা বিভিন্ন স্থানে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী, প্রচার সম্পাদক ও রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট মহানগরের সভাপতি গৌতম চক্রবর্তী, গোলাম জাবির চৌধুরী জাবু, জেলা পূজা পরিষদের সদস্য সৈলেন কুমার কর, অর্থমন্ত্রী ব্যক্তিগত কর্মকর্তা কিশোর ভট্টাচার্য্য জনি, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক মুফতি আব্দুল খাবির, সমাজকর্মী এ কে এম লায়েক, বিন্দু দেবনাথ, ড. দিলীপ কুমার দাস প্রমুখ। বিজ্ঞপ্তি