ফুলতলীতে তালামীযের ৩ দিনব্যাপী বিশেষ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

31

ফুলতলী ছাহেব বাড়ীতে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ৩ দিনব্যাপী বিশেষ প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন হয়েেেছ। বুধবার বিকেলে এ কর্মশালা উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী। এ সময় উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন নিজেকে যোগ্য করে গড়ে তুলতে ইসলামী আন্দোলনে কর্মীদের প্রশিক্ষণের বিকল্প নেই। মানুষের মাঝে দ্বীনের সঠিক বার্তা পৌঁছাতে হলে দাঈ‘র অবশ্যই দ্বীনের বিভিন্ন বিষয়ে গভীর জ্ঞানার্জনের প্রয়োজন। আর এ জ্ঞানার্জনের একাটি অন্যতম মাধ্যম প্রশিক্ষণ। তালামীয কর্মীদেরকে প্রশিক্ষণের মাধ্যমে নিজেকে যোগ্য দাঈ হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা নজমূল হুদা খান, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী ও তালামীযে ইসলামিয়ার  সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোস্তফা হাসান চৌধুরী গিলমান।
কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরীর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি দুলাল আহমদ, সহ-সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, সাংগঠনিক সম্পাদক আখতার হোসাইন জাহেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাওছার আহমদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গনি, অর্থ সম্পাদক ওয়ালিউর রহমান সানী, অফিস সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নুমান, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খন্দকার ওজিউর রহমান আসাদ, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুরুফ হোসাইন, সদস্য- মারজান আহমদ চৌধুরী, ফারুক আহমদ, সোহাইল আহমদ তালুকদার, মাহমুদুল হাসান, সুলতান আহমদ, জুবায়ের আহমদ রাজু প্রমুখ। বিজ্ঞপ্তি