ন্যায্য অধিকারের পাশাপাশি মানবতার সেবায়ও কাজ করছে ——–শাহ ইমাদ উদ্দিন নাসিরী

51

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা শাহ ইমাদ উদ্দিন নাসির বলেন, ঈদুল আযহা ত্যাগ ও তিতীক্ষার শিক্ষা দেয়। তাই তিনি পবিত্র এই ঈদ ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে সকল সামাজিক সংগঠন ও বিত্তশালীদেরকে গরীব-দুঃখী মানুষের কল্যাণে এগিয়ে আসার আহবান জানান। এছাড়া তিনি ঈদুল আযহা উপলক্ষে পশুর হাট, পাইকারী বাজার এবং মার্কেট সমূহের ব্যবসায়ীদের জান-মালের নিরাত্তার জন্য আইন শৃংখলা বাহিনীর প্রতি আহবান জানান। তিনি সিলেট বিভাগ গণদাবী পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা শাখার এই মহতি উদ্যোগকে মোবারক বাদ জানান।
বৃহস্পতিবার ৩১ আগষ্ট দুপুর ২টায় বটতলা সিলাম সংগঠনের উপজেলা কার্যালয়ে আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট বিভাগ গণদাবী পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা শাখার সভাপতি সাংবাদিক শামীম আহমদ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি লোকমান আহমদ হাকীম ও সাংগঠনিক পীর মাওলানা এমরুল হক নোমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৫-এর পরিচালক মাহবুব আহমদ, ৫ নং সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইকরাম হোসেন (বখ্্ত), সিলাম ইউনিয়নের সালিশ ব্যক্তিত্ব কিসমত বিরাহিমপুর জামে মসজিদের মোতাওয়াল্লী মো: মাহমদ আলী, সিলাম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার মো: শাহেদ চৌধুরী কামাল, সংগঠনের উপদেষ্টা ইকবাল খান প্রমুখ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন গণদাবী পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা শাখার সহ-সভাপতি এডভোকেট এম.ডি. জাহিদুল ইসলাম, সাহিত্য বিষয়ক সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো: চুনু মিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম (রুবেল), হাফিজ আরশ আলী, হাফিজ বেলাল আহমদ, শ্রমিক নেতা বদরুল ইসলাম, ছানা মিয়া, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রুবেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা ফয়সল আহমদ উজ্জ্বল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম তারেক, মামুন আহমদ তালুকদার, ইঞ্জিনিয়ার আবু রায়হান, লায়েক আহমদ, মুহিন আহমদ। শুরুতেই কুরআন তেলাওয়াত করেন হাফিজ জালাল আহমদ। বিজ্ঞপ্তি