অপরাধী সংশোধন ও পুনর্বাসন সংস্থার আলোচনা সভা

41

অপরাধী সংশোধন ও পুনর্বাসন সংস্থা সিলেটের কার্যকরী পরিষদের এক সভা বৃহস্পতিবার বিকাল ৪টায় সিলেট DSC_0514 copyকেন্দ্রীয় কারাগারের অফিস কক্ষে সিলেট জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় সমিতির কার্যক্রম সম্পর্কে বিভিন্ন আলাপ আলোচনা হয়। আলোচনা সভা শেষে হাজতি কয়েদিদের বিনোদনের জন্য সমিতির পক্ষ থেকে দুইটি এলসিডি ৩২ ইঞ্চি কালার টিভি ও রান্না ঘর মেরামতের জন্য নগদ বারো হাজার প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহেদুল আলম, সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ও সংগঠনের ভাইস প্রেসিডেন্ট আব্দুল জলিল, ভাইস প্রেসিডেন্ট জহির উদ্দিন আমির, সহ সভাপতি সমাজসেবা উপপরিচালক নিবাস রঞ্জন দাস, সাধারণ সম্পাদক তমির হোসেন চৌধুরী, যুগ্ম সম্পাদক মো. আজহার উদ্দিন জাহাঙ্গির, সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার মো. সায়েম, সদস্য মোস্তফা কামাল, আবুল কালাম, ডা. মোস্তফা শাহাজামাল চৌধুরী, সাজ্জাদুর রহমান সুজ্জাদ, সালমা বাছিত। এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ইকু, এড. ইরফানুজ্জামান চৌধুরী, এফআইডিবির প্রতিনিধি আকলিমা বেগম, দৈনিক যুগভেরী’র স্টাফ ফটো সাংবাদিক মো. মনিরুজ্জামান রনি প্রমুখ। বিজ্ঞপ্তি