দক্ষিণ সুরমায় যাত্রীবাহী বাসের ধাক্কায় পথচারী নিহত, আহত ১৫

37

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক পথচারি নিহত ও অনন্ত: ১৫ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার Untitled-1 copyসকাল সাড়ে ১০ টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পূণ্যখলা এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহতের নাম- জুয়েল আহমদ (২৫)। তিনি ফরিদপুর জেলার আলমডাঙ্গা গ্রামের নানু মিয়ার পুত্র। আহতদের নাম পরিচয় জানা যায়নি। তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন।
যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারিকে ধাক্কা দিলে ঘনাস্থলেই নিহত হন জুয়েল। বাসটি যাত্রী নিয়ে সিলেট থেকে কুলাউড়ায় যাচ্ছিল।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, ঘটনার পর থেকে বাসের চালক পলাতক রয়েছে। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পথচারি জুয়েলকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে। গতকাল শুক্রবার বিকেলে ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। বাসটি পুলিশের হেফাজতে রয়েছে।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, সিলেট থেকে কুলউড়াগামী বাসটি পূর্বখলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাসের চাকায় পিষ্ট হয়ে জুয়েল আহমদ মারা যান। পুলিশ ও স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করে। দুর্ঘটনা কবলিত বাসটি পুলিশ নিজের হেফাজতে নিয়েছে। তবে বাসের চালক পলাতক রয়েছে। নিহত জুয়েলের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।