জল্লারপারে রেস্টুরেন্টে অগ্নিকান্ড, বড় দুর্ঘটনা থেকে রক্ষা

11

স্টাফ রিপোর্টার :
নগরীর জল্লারপারের একটি রেস্টুরেন্টে বৈদ্যুতিক ওভেন থেকে গতকাল মঙ্গলবার অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম ঘটনাস্থলে এসে ২০-২৫ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় বড় কোনো ক্ষয়ক্ষতি হয়নি।
ফায়ার সার্ভিস কর্মকর্তার বরাত দিয়ে ঘটনাস্থল থেকে সাংবাদিক আহমেদ শাহিন জানান- সন্ধ্যা সাড়ে ৫টার দিকে জল্লারপার পয়েন্টের ১-৯৯ শপের দুতলায় অবস্থিত রেস্টুরেন্ট ‘ট্রিট গ্যালারি’র রান্নাঘরে থাকা বৈদ্যুতিক ওভেন থেকে আগুন ধরে যায়। এ সময় ‘ট্রিট গ্যালারি’র স্টাফ ও কাস্টমারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দ্রুত ফায়াস সার্ভিসকে খবর দিলে মহানগরের তালতলা স্টেশনের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ২০-২৫ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ অগ্নিকান্ডে বেশি ক্ষয়ক্ষতি না হলেও কমপক্ষে ২০ হাজার টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে বলে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানিয়েছেন।
ফায়ার সার্ভিস সিলেটের সিনিয়র স্টেশন অফিসার বেলাল হোসেন বলেন- বৈদ্যুতিক ওভেন থেকে এখানে আগুনের সূত্রপাত। তবে বড় ক্ষয়ক্ষতি হয়নি। আগুন ছড়িয়ে পড়ার আগেই আমরা দ্রুত নিয়ন্ত্রণ করেছি। ১৫-২০ হাজার টাকার মালামাল পুড়েছে।