মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ- ফিলিস্তিনে ইসরাইলের বর্বর হামলা বিশ্ব মুসলিমের হৃদয়ে রক্তক্ষরণের শামিল

22

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, ফিলিস্তিনে ইসরাইলের বর্বর আগ্রাসন বিশ্ব সভ্যতার জন্য সবচেয়ে Sylhet City Jamat Bikhuv Micil Photo -27-07-17বড় হুমকি। আল আকসা মসজিদে মুসলমানদের প্রবেশে বাধা প্রদান ও বর্বরোচিত হামলা মুসলিম উম্মাহর হৃদয়ে রক্তক্ষরণের শামিল। ইসরাইল ইসলাম ও বিশ্ব মানবতার বিরুদ্ধে যে অপরাধ করে চলছে। এর জন্য তাদেরকে অবশ্যই কঠিন খেসারত দিতে হবে। ইসরাইলি সন্ত্রাসীদের লাগাম টেনে ধরার সময় এসেছে সম্মিলিতভাবে ইসরাইলী আগ্রাসন রুখে দাঁড়াতে হবে। জাতিসংঘ এবং ওআইসিসহ বিশ্ব সংস্থাগুলোকে ইসরাইলী আগ্রাসনের বিরুদ্ধে দ্রুত কার্যকর ব্যবস্থা নিতে হবে।
গতকাল বৃহস্পতিবার জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে ফিলিস্তিনের আল-আকসায় মুসলমানদের উপর ইসরাইলীদের বর্বরোচিত হামলার প্রতিবাদে নগরীর বন্দরবাজার এলাকায় বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন- সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জামায়াত নেতা মুফতী আলী হায়দার, মশাহিদ আহমদ, আনোয়ার হোসেন, মাওলানা মুজিবুর রহমান, মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাহির ও  ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সেক্রেটারী নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি