দক্ষিণ সুরমায় উদ্ধার হওয়া লাশের পরিচয় শনাক্ত, পরিবারের কাছে হস্তান্তর

21

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা মোল্লারগাঁও ইউনিয়নের খালপার এলাকার সুরমা নদীর তীর থেকে উদ্ধার হওয়া অজ্ঞাতনামা লাশের DSC_1679 copyপরিচয় পাওয়া গেছে। নিহতের নাম- রুহেল মিয়া (৩২)। তিনি সুনামগঞ্জ সদর থানার পশ্চিম হাজীপাড়ার মৃত আব্দুস সোবহানের পুত্র। মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ সুরমা থানার এসআই প্রণব বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানিয়েছেন, নিহত রুহেল মিয়ার লাশ উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে একটি মোবাইলফোন উদ্ধার করা হয়। ওই মোবাইলফোনের সূত্র ধরে লাশের পরিচয় পাওয়া যায় এবং ময়না তদন্ত শেষে গতকাল শনিবার লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে মোল্লারগাঁও ইউনিয়নের খালপার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে সুরমা নদীর তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ লাশের সোরতহাল রিপোর্ট প্রস্তুতি করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসাপালের মর্গে প্রেরণ করে। এসময় পুলিশ লাশের হাত-পা ভাঙ্গা, গলায় ফাঁস লাগানো জখম ও সমস্ত শরীরিরে আঘাতের চিহৃ পাওয়া যায়। পরে পুলিশ বাদি হয়ে দক্ষিণ সুরমা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।