গঠনতান্ত্রিকভাবে কমিটি গঠনের আহবান, মোহামেডান স্পোর্টিং ক্লাব সিলেট পুনর্গঠন বিষয়ে বিস্ময় প্রকাশ

27

 

সংবাদপত্রে মোহামেডান স্পোর্টিং ক্লাব সিলেট এর কমিটি পুনর্গঠনের সংবাদ দেখে বিস্মিত হয়েছেন কমিটির একাধিক কর্মকর্তারা। এক বিবৃতিতে তারা দাবি করেছেন এই কমিটি গঠনের সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই। বিবৃতিদাতাররা হলেন মোঃ আফছর উদ্দিন, মোঃ আব্দুল করিম, মোঃ এখলাছ হোসেন, দেওয়ান তৌফিক মজিদ লায়েক, জাবেদ আহমদ ও দুলাল আহমদ।
বিবৃতিতে স্বাক্ষর করে তারা উল্লেখ করেন ‘আমরা নিম্ন স্বাক্ষরকারীগণ মোহামেডান স্পোর্টিং ক্লাব, সিলেট এর সাথে দীর্ঘদিন ধরে সম্পৃক্ত রয়েছি। ক্লাবের গত ৪ অক্টোবর ২০২৪ তারিখে ড. রাগীব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক সদস্যদের হালনাগাদ তালিকাসহ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক ও প্রচার সম্পাদক জাবেদ আহমদ ক্লাব সভাপতির সাথে দেখা করে কমিটি পুনর্গঠনে করবেন। বিদ্যমান কমিটি বিলুপ্ত না করে নির্ধারিত সময়ের আগেই একটি মহল দায়িত্বপ্রাপ্তদের সাথে কোন যোগাযোগ না করে কমিটি পুনর্গঠন করে সভাপতির স্বাক্ষর নিয়ে পত্রপত্রিকায় প্রকাশ করেছে।
প্রকাশিত এ কমিটি গঠনের সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই। এছাড়া ক্লাবের বিদ্যমান গঠনতন্ত্রে ২৭টি পদ থাকলেও কমিটি করা হয়েছে ৫৪ সদস্যের। নিয়মানুযায়ী ক্লাবের সাধারণ সদস্যদের থেকে নির্বাহী পরিষদ গঠন করার নিয়ম থাকলেও কমিটির বেশিরভাগই সদস্য নন। আমরা নতুন সদস্য সংগ্রহ শেষে অবিলম্বে গঠনতান্ত্রিকভাবে মোহামেডান স্পোর্টিং ক্লাব, সিলেট এর নির্বাহী কমিটি পুনর্গঠনের দাবি জানাচ্ছি। বিজ্ঞপ্তি।