কুলাউড়া দুর্ঘটনায় দু’জন গুরুতর আহত

6

কুলাউড়া সংবাদদাতা

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা জামায়াতের আমির প্রভাষক মো. হামিদ খানের ভাতিজা হাফেজ আহমদ খান (২৬) ও নাতি মারওয়ান খান (২৩) সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে সিলেটে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (৫ অক্টোবর) দুপুরে মোটরসাইকেলযোগে সিলেট যাওয়ার পথে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদে সামনে এ দুর্ঘটনার শিকার হন তারা। আহতদের মধ্যে হাফেজ আহমদ খানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
রবিবার আমির হামিদ খান জানান, শনিবার দুপুরে নিজ বাড়ি কুলাউড়া উপজেলার ভাটেরার হোসেনপুর থেকে তার ভাতিজা ও নাতি মোটরসাইকেলযোগে সিলেটের উদ্দেশ্যে রওনা দেন। সিলেট পৌঁছার পূর্বে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সামনে বিপরীতদিক থেকে আসা একটি লেগুনা গাড়ি তাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান এবং চালক পালিয়ে গেলেও লেগুনা গাড়ি মোগলাবাজার এলাকা থেকে আটক করেন।
তিনি আরও জানান, হাফেজ আহমদ খানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আল হারামাইন হাসপাতালের লাইফ সাপোর্টে এবং মারওয়ান খানকে ওয়েসিস হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে হামিদ খান বাদী হয়ে মোগলাবাজার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।