শাল্লায় নৌকা থেকে নদীতে পড়ে যুবক নিখোঁজ

5

শাল্লা সংবাদদাতা

সুনামগঞ্জের শাল্লায় নৌকা থেকে পড়ে তামিম শেখ (২৫) নামের এক যুবক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার দিবাগত-রাত সাড়ে ৯ টার দিকে হাওয়া খেতে গিয়ে কালনী নদীর উপর নৌকা থেকে পানিতে পড়ে তলিয়ে যাওয়া তামিম শেখ। তিনি উপজেলার শাল্লা গ্রামের লিয়াকত আলীর ছেলে। তবে তলিয়ে যাওয়া তামিম শেখ মৃগীরোগে আক্রান্ত ছিলেন বলে জানা যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার কারেন্ট না থাকায় গ্রামের অনেক মানুষ প্রাকৃতিক আবহাওয়া লাগাতে কালনী নদীর উপর নৌকায় বসেছিলেন। রাত প্রায় সাড়ে ৯টায় সময় হঠাৎ খিচুঁনি উঠায় তামিম নৌকা থেকে পড়ে পানিতে তলিয়ে যান। সাথে সাথে মানুষজন নদীতে ঝাঁপ দিলেও তাকে খুঁজে পাননি।
এ ব্যাপারে শাল্লা থানার ওসি তদন্ত আহমদ হোসেন জানান, পানিতে তলিয়ে যাওয়া মানুষটার লাশ অনেক খোঁজাখুঁজি করে উদ্ধার করা এখনও সম্ভব হয়নি।
এ বিষয়ে শাল্লা ফায়ার সার্ভিসের দায়িত্বশীল লিডার জয়ন্ত সিংহ বলেন, গতরাত ১ টার দিকে আমাকে বিষয়টি জানানো হয়েছিল। কিন্তু শাল্লা স্টেশনে কোন ডুবুরি দল নাই। ডুবুরি দল থাকে সুনামগঞ্জ। যদি উনারা বলত তাহলে আমি সুনামগঞ্জ থেকে ডুবুরি দলের ব্যবস্থা করতাম। তবে যে জায়গায় ঘটনা ঘটেছে আমাদের এখান থেকে আজমিরীগঞ্জের পাশে। প্রয়োজনে অল্প সময়ের মধ্যে হবিগঞ্জের ডুবুরি দল এসে কাজ করতে সুবিধাজনক হবে।
লাশ উদ্ধারে আসা হবিগঞ্জ ফায়ার সার্ভিস ডুবুরি ইউনিটের লিডার ফখরুল ইসলাম জানান, আমরা ৭ জন ডুবুরি শনিবার দুপুর ১২ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত আধা কিলোমিটার জায়গা খোঁজাখুঁজি করেও লাশ পাইনি। নদীতে প্রচুর স্রোত থাকায় লাশ উদ্ধার করা কঠিন। হয়তবা লাশ ভেসে উঠতে পারে।