কমলগঞ্জে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতায় অনুষ্ঠিত

13

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ

অভাব নয় সীমাহীন লোভই দুর্নীতি বিস্তারের প্রধান কারণ- এই বিষয় নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা পর্যায়ে দূর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে কমলগঞ্জ দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিতর্ক প্রতিযোগিতায় পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজ ও বিএএফ শাহীন কলেজ অংশগ্রহণ করে। বিতর্ক প্রতিযোগিতায় অভাব নয় সীমাহীন লোভই দুর্নীতি বিস্তারের প্রধান কারণ- এর বিপক্ষে যুক্তিতর্ক উত্তাপন করে উপজেলা পর্যায়ে পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজ বিজয়ী হয়।
বিতর্ক প্রতিযোগিতায় মডারেটর হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল।
এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, দুদক সমন্বিত হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সাইফুর রহমান, উপসহকারী পরিচালক মো. কামরুজ্জামান, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি সাংবাদিক আব্দুল হান্নান চিনু।
এসময় আরো উপস্থিত ছিলেন লেখক গবেষক আহমদ সিরাজ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শাহজান মানিক, সদস্য তফাদার রেজওয়ানা ইয়াসমিন সুমি, মুন্না রায়, নূরজাহান বেগম প্রমুখ।