কোম্পানীগঞ্জে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে মা-ছেলে নিহত :  জগন্নাথপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১

4

সোহেল আহমদ, কোম্পানীগঞ্জ

কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জস্থ পর্যটন স্পট সাদাপাথর থেকে ফেরার পথে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। ৩০ জুন রবিবার বিকেল ৪টার দিকে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের খাগাইল নামক স্থানে পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- নরসিংদী সদর থানার দেলোয়ার হোসেনের স্ত্রী স্মৃতি আক্তার (২৫) ও তাদের ৭ বছরের শিশু ছেলে আব্দুল্লাহ। এ ঘটনায় দেলোয়ার হোসেন ও অটোরিকশাচালক আহত হয়েছেন। তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা অটোরিকশার যাত্রী ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দেলোয়ার হোসেন স্ত্রী-সন্তান নিয়ে রবিবার সকালে সিলেট শহর থেকে সাদাপাথর বেড়াতে যান। বিকেলে অটোরিকশাযোগে সিলেট ফেরার পথে খাগাইল এলাকায় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই স্মৃতি আক্তার ও আব্দুল্লাহ মারা যান। আহত হন দেলোয়ার ও অটোরিকশা চালক। খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠায়।
দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর। তিনি বলেন- নিহতদের ময়না তদন্ত করা হবে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।
জগন্নাথপুর : সুনামগঞ্জের জগন্নাথপুরে ট্রাক ও অটোরিকশার (সিএনজি) সংঘর্ষে রাখা বেগম নামের এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন। তিনি ছাতক উপজেলার ঝিগলি গ্রামের সুহেল মিয়ার স্ত্রী। ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের খাশিলা অর্জুন মার্কেট নামক এলাকায়।
প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, ৩০ জুন রোববার বিকেলে ট্রাক ও যাত্রীবাহী অটোরিকশার (সিএনজি) মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ট্রাক চাপায় যাত্রীবাহী সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে রাখা বেগম নামের এক সিএনজি যাত্রীর ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়। এছাড়া সিএনজি চালক সফু মিয়া ও নিহত রাখা বেগম পরিবারের আয়রুন বিবি, রেনু বিবি ও জাকির মিয়া সহ আরো ৪ জন আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে বলে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান।
প্রসঙ্গত-গত ২৬ জুন রাতে খাশিলা ব্রিজ এলাকায় ট্রাক-সিএনজি সংঘর্ষে সিএনজি চালক দবির মিয়া নিহত হয়েছিলেন।