জৈন্তাপুরে বিদ্যুৎস্পৃষ্টে ফিসারী ব্যবসায়ীর মৃত্যু

0

জৈন্তাপুর সংবাদদাতা

জৈন্তাপুরে বিদ্যুৎস্পৃষ্টে এক ফিসারী ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত ব্যবসায়ীর নাম- ফাহাদ আহমেদ (৩৫)। তিনি উপজেলার কুড়গ্রামের জামাল মিয়ার ছেলে। নিহত ফাহাদ ফিসারী ব্যবসার পাশাপাশি উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আওতায় ডিপ টিউবওয়েল ফিটিং এর কাজ করতো।
পুলিশ সূত্রে জানা যায়, নিহত ফাহাদ উপজেলার নিজপাট ইউনিয়নের অন্তর্ভুক্ত কাটাগাং নামক স্থানে একটি ফিসারী ভাড়া নিয়ে মাছের চাষ করতেন। শুক্রবার মধ্যরাতে কোন এক সময় ফিসারীর পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে খুঁটিতে উঠলে সেখানে বিদ্যুতায়ীত হয়ে পানিতে পড়ে যান তিনি। পুলিশ আরো জানায়, শুক্রবার দুপুরের দিকে তার লাশ ফিসারীর পানিতে ভাঁসতে দেখে জৈনক ব্যক্তি ৯৯৯ নম্বারে ফোন দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।
এ বিষয়ে আবাসিক প্রকৌশলী পিডিবি সজল চাকলাদার বলেন, খবর পেয়ে বিদ্যুৎ বিভাগের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। তিনি জানান, নিহত ব্যাক্তি অনুমোদনহীনভাবে ৪৪০ ভোল্টের লাইন থেকে পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে শর্ট লেগে মৃত্যু বরণ করেছেন।
জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম (পিপিএম) বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।