বিসিবির কার্ড ঝুলিয়ে টিকিট বিক্রিকালে যুবক আটক

11

স্টাফ রিপোর্টার :
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সামনে বিসিবির কার্ড ঝুলিয়ে টিকিট বিক্রিকালে কালোবাজারি চক্রের একজনকে আটক করেছে জনতা। গতকাল সোমবার দুপুরে ২০০ এবং ৩০০ টাকার টিকিট অতিরিক্তমূল্যে বিক্রিকালে জনতা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরে তাকে পুলিশের হাত থেকে ছাড়িয়ে নিয়েছেন বিসিবির নিরাপত্তাকর্মীরা। আটক হওয়া যুবকের নাম পারভেজ।
জানা যায়, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে মোট তিনটি আলাদা ভেন্যুতে আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এখন চলছে সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সিলেট পর্বে যেমন দর্শকের উপস্থিত লক্ষণীয়। তেমনি বিপিএলকে ঘিরে টিকিট নিয়ে রমরমা ব্যবসা করছে কালোবাজারি।
উপস্থিত সাংবাদিক ও স্থানীয়রা জানান, সোমবার দুপুরে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টিকিট বিক্রির বুথে টিকিট বিক্রি বন্ধ ছিলো। এসময় বিসিবির কার্ড ঝুলিয়ে দুজন কালোবাজারি অতিরিক্তমূলে টিকিট বিক্রিকালে জনতার হাতে আটক হয়েছেন। পরে উপস্থিত জনতা তাদেরকে সিলেট বিমানবন্দর থানার দায়িত্বরত পুলিশের কাছে সোপর্দ করেন।
এব্যাপারে সিলেট বিমানবন্দর থানার এসআই গৌতম চন্দ্র দাশ বলেন, দুজনকে নয় একজনকে আটক করে আমাদের কাছে সোপর্দ করেছে জনতা। আটককৃত যুবককের গলায় বিসিবির কার্ড পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং বিষয়টি আমরা বিসিবির উধ্বর্তন কর্তৃপক্ষকে জানিয়েছি।
এ বিষয়ে জানতে চেয়ে সিলেটে বিসিবি’র মিডিয়া উইং কর্মকর্তা ফরহাদ কোরেশীর মোবাইলে একাধিকবার কল দিলে তিনি রিসিভ করেননি।