পণ্য বাজারজাত করণ, গুণগতমান ও আই. টি প্রশিক্ষণ প্রদানের লক্ষ্যে গ্রাসরুটস্ ও দারাজ এর চুক্তি স্বাক্ষর

11

নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বাজারজাত করণে এবং পণ্যের গুনগতমান, আই.টি প্রশিক্ষণ প্রদানের লক্ষে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস্) ও দারাজ এর চুক্তি সম্পাদিত হয়েছে।
তৃণমল পর্যায়ের নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বাজারজাতকরণ, পণ্যের গুনগতমান উন্নয়ন ও প্রয়োজনীয় প্রশিক্ষণের লক্ষ্যে শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১টায় সিলেটের ধোপাদিঘীরপাড়স্থ দারাজ অফিসে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) ও দারাজ এর মাঝে এক চুক্তি সম্পাদিত করা হয়। এই চুক্তির আওতায় সকল সুবিধা তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) ও তার বন্ধু সংগঠনের সকল সদস্যরা উপভোগ করবেন।
চুক্তি স্বাক্ষরকালে দারাজ এর পক্ষে উপস্থিত ছিলেন মার্কেটিং ইনচার্জ রবিণ ভট্টচার্য্য ও জুনিয়র এক্সিকিউটিভ আনন্দ বর্ষন ধর এবং গ্রাসরুটস্ এর পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনের নির্বাহী প্রধান হিমাংশু মিত্র, সিলেট জেলা সভাপতি চৌধুরী নাদিরা সুলতানা, সম্পাদক ছালেখা বেগম, জেলা কমিটির সদস্য সেলিনা আক্তার ও মার্কেটিং ইনচার্জ বণিক সিংহ। উভয় পক্ষ আশাবাদ ব্যক্ত করেন এই চুক্তি প্রান্তিক নারী উদ্যোক্তাদের উন্নয়নে এক মাইল ফলক হিসেবে কাজ করবে। বিজ্ঞপ্তি