সিলেট লেখিকা সংঘের উপদেষ্টা স্মরণে শোকসভা ॥ লুৎফুন্নেছা লিলি ছিলেন সমাজ সংস্কারক সুসাহিত্যিক এবং শিক্ষক

5
সিলেট লেখিকা সংঘের উদ্যোগে সংঘের উপদেষ্টা কবি ও শিক্ষাবিদ লুৎফুন্নেছা লিলির স্মরণে আয়োজিত শোকসভায় সভাপতির বক্তব্য রাখছেন লেখিকা সংঘের সভাপতি রওশন আরা চৌধুরী।

কোনো প্রকার লোভ-লালসা ছাড়া আজীবন সাহিত্যচর্চা এবং সাহিত্যের সেবা করে গিয়েছেন লুৎফুন্নেছা লিলি। কলমের মাধ্যমে অন্যায়ের বিরুদ্ধে কথা বলেছেন, শিক্ষার্থীদের শিক্ষা দিয়েছেন ন্যায় এবং আলোর। তিনি একাধারে সুসাহিত্যিক, শিক্ষাবিদ এবং সমাজ সংস্কারক। সিলেট সাহিত্যাঙ্গনে এই মহীয়সীর শূন্যতা অপূরণীয়।
সিলেট লেখিকা সংঘের উদ্যোগে সংঘের উপদেষ্ঠা কবি ও শিক্ষাবিদ লুৎফুন্নেছা লিলির স্মরণে আয়োজিত শোকসভায় বক্তারা একথা বলেন।
শনিবার দুপুরে সিলেট নগরীর সোনারপাড়ায় সিলেট লেখিকা সংঘের সভাপতি রওশন আরা চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসনে আরা বেগম কলির পরিচালনায় বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতাহির হোসেন, সহ-সভাপতি মাসুদা সিদ্দিকা রুহি, সহ-সাধারণ সম্পাদক ইশরাক জাহান জেলী, অর্থ সম্পাদক আলেয়া রহমান, সাংস্কৃতিক সম্পাদক লিপি খাঁন, সদস্য শামীমা আক্তার ঝিনু, সেনুয়ারা আক্তার চিনু, সরকারি টিটি কলেজ সিলেটের অধ্যক্ষ চৌধুরী মামুন আকবর, প্রবাসী আব্দুল মুকিত ও মো. মনসুর প্রমুখ।
শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন সহ সাহিত্য সম্পাদক সুরাইয়া পারভীন লিলি এবং মোনাজাত পরিচালনা করেন রিয়াদ হোসেন। বিজ্ঞপ্তি