গোটাটিকর কলোনিতে উদ্ধারকৃত লাশের ময়না তদন্ত সম্পন্ন

7

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমার গোটাটিকর এলাকায় মো. আলমগীর (১৭) নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে গোটাটিকর এলাকার লিংকন মিয়ার কলোনি থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। তবে আলমগীর আত্মহত্যা করেছে বলে জানায় পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্র জানা গেছে, মহানগরীর মোগলাবাজার থানার গোটাটিকর এলাকার লিংকন মিয়ার কলোনিতে মা-বাবার সঙ্গে বসবাস করতেন কিশোর মো. আলমগীর (১৭)। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আলমগীর বসতঘরের একটি বাশের সঙ্গে দড়ি বেধে আত্মহত্যা করেন। পরে কলোনির বাসিন্দারা আলমগীরের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে এসে তার লাশ উদ্ধার করে এবং সন্ধ্যার পরে লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।
আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম বলেন, আলমগীর নামের কিশোর বেলা সাড়ে ১১টার দিকে আত্মহত্যা করে। পুলিশ বিকেল ৩টার দিকে গিয়ে লাশ উদ্ধার করে সন্ধ্যার পরে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালে পাঠায়। শুক্রবার দুপুরে নিহতের লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করেছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয় বলে জানান ওসি মো. শামসুদ্দোহা।
উল্লেখ্য, বুধবার ২৪ ফেব্রুয়ারি বিকেল ৫টার দিকে মেজরটিলা সৈয়দপুর এলাকার সৈয়দপুর সি ব্লকের (৫ তলা) মা ভবনের ছাদ থেকে পড়ে সুলতানা বেগম (৪০) নামের এক সৌদি আরব প্রবাসী স্ত্রীর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। আর বৃহস্পতিবার দক্ষিণ সুরমায় উদ্ধার করা হলো ওই কিশোরের লাশ।