সিলেট মেট্রোপলিটন চেম্বারের ক্রয়কৃত জায়গা চেম্বারের কাছে মালিকানা হস্তান্তর

22

সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর জন্য শহরের প্রাণকেন্দ্র কুমারপাড়ায় সংলগ্ন মেইন রোডের পাশে অবস্থিত মৌজা-মিউনিসিপালিটি, জেএলনং-এস এ-৯১, বিএস/৭৬, এস এ ডিপি-১৪৩/১৭০, এসএ ছাপা-৩৪২, আরএস মোজারত-১৩৪৪৩, আর এস ডিপি-১২৯৩৮ ও ১২৯৩৯, এসএ দাগ নং-৯৩০৫, বিএস দাগ নং-১৩৪৪৬, নামজারী খতিয়ান-১০১৫২,১৩৬৯৬ ও ১৭৬২৯ তফশিল বর্ণিত মোট ১০ শতক ক্রয়কৃত জায়গা মেট্রোপলিটন চেম্বার কাছে হস্তান্তর করা হয়েছে। গত ২৮ডিসেম্বর মেট্রোপলিটন চেম্বার এই জায়গাটি ক্রয় করেন।
শনিবার ২৩ জানুয়ারি সকাল ১১টায় নগরীর কুমারপাড়াস্থ তফসিল বর্ণিত জায়গার মালিকপক্ষ এসএমসিসিআই এর কাছে হস্থান্তর করেন।
এ সময় জমির মালিক পক্ষে উপস্থিত ছিলেন মিদহাত আব্দুজ জাহির, এসএমসিসিআই এর পক্ষে উপস্থিত ছিলেন, সভাপতি আফজাল রশীদ চৌধুরী, ১ম সহ-সভাপতি শফিউল আলম চৌধুরী নাদেল, সহ-সভাপতি মাওলানা খায়রুল হোসেন, সাবেক ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল, সাবেক সহ-সভাপতি হুরায়রা ইফতার হোসেন,পরিচালক মাসুদ জামান, আলিমুছ ছাদাত,রাজিব ভৌমিক,অজয়ধর,সাব্বির আহমদ চৌধুরী,সাবেক পরিচালক কাজী মকবুল হোসেন, মোহাম্মদ কফিলুর রহমান, মোয়াম্মীর হোসেন চৌধুরী, সদস্য মো: সাইফুর রহমান খোকন, মোহাম্মদ আব্দুলাহ, মোহাম্মদ মঈনুল ইসলাম মঈন, মো: জহির হোসেন,ফয়েজ আহমদ চৌধুরী, মো: জুমাদীন আহমদ এবং সচিব মো: জাহাঙ্গীর হোসেন প্রমুখ। চেম্বারের কাছে জমি হস্থান্তর শেষে চেম্বারের ক্রয়কৃত নিজস্ব জায়গার সাইন বোর্ড লাগানো হয়।
সাইন বোর্ড উদ্বোধন করেন উপস্থিত এসএমসিসিআই এর পরিচালনা বোর্ডের সকল পরিচালক ও সদস্যবৃন্দ। সাইন বোর্ড স্থাপন শেষে মোনাজাত পরিচলনা করেন এসএমসিসিআই এর সহ-সভাপতি মাওলানা খায়রুল হোসেন হোসেন।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে এসএমসিসিআই এর সভাপতি আফজাল রশীদ চৌধুরী বলেন, ২০১৩সালে আমাদের এই চেম্বার প্রতিষ্টিত হয়। এই স্বল্পতম সময়ে আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় চেম্বারের জন্য নিজস্ব জায়গা ক্রয় আমাদের জন্য নতুন মাইলফলক। চেম্বারের নিজস্ব জায়গা ক্রয় করতে সহযোগীতা করার জন্য তিনি আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন,সিটি কর্পোরেশন, দি সিলেট চেম্বার, উইমেন্স চেম্বার, সিলেটের ব্যবসায়ী মহল ও সাংবাদিক ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি