কোতোয়ালি থানার নতুন ওসি সেলিম মিয়ার দায়িত্ব গ্রহণ

90

স্টাফ রিপোর্টার :
এসএমপি কোতোয়ালী মডেল থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মোহাম্মদ সেলিম মিয়া। গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি আনুষ্ঠানিক ভাবে কোতোয়ালি মডেল থানার বিদায়ী ওসি মোশাররফ হোসেনের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। এর আগে নতুন ওসি মোহাম্মদ সেলিম মিয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী থানার ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। নতুন ওসি মোহাম্মদ সেলিম মিয়া নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) পদে বদলি হওয়ার আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী থানার ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার আগেও তিনি বাংলাদেশ পুলিশের গোয়েন্দা বিভাগ ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও থানায় কর্মরত ছিলেন।
এদিকে কোতোয়ালি থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেনকে রেলওয়ে পুলিশে বদলি করা হয়েছে বলে জানান সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ আব্দুল ওয়াহাব।
জানা যায়, সিলেট সিটি করপোরেশনর নির্বাচনে বিতর্কিত ভূমিকা ও বিএনপি-জামায়াতের সাথে সংশ্লিষ্টতার অভিযোগে কোতোয়ালি থানার ওসি মোশাররফ হোসেনকে বদলি করা হয়। একই অভিযোগে শাহপরান (র.) থানার ওসি আখতার হোসেন, এয়ারপোর্ট থানার ওসি গৌসুল হোসেনকেও বদলির আদেশ দেয়া হয়। ওসি মোশাররফকে রেলওয়ে পুলিশে বদলি করা ছাড়াও আখতার হোসেনকে শিল্প পুলিশে ও গৌসুল হোসেনকে টাঙ্গাইল জেলায় বদলি করা হয়েছে বলে মহানগর পুলিশ সূত্রে জানা যায়।