জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশ-বিদেশে কাজ করতে হবে -কামরান

85

সিলেট জেলা এবং মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে লন্ডন আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আব্দুর রহিম শামীমের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রাতে নগরীর জিন্দাবাজারস্থ একটি রেস্টুরেন্টের হল রুমে আব্দুর রহিম শামীমের সৌজন্যে এই মতবিনিময় এবং নৈশ্যভোজের আয়োজন করা হয়।
সাবেক সংসদ সদস্য মহিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা জেবুন্নেছা হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য, মহানগর শাখার সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশে-বিদেশে কাজ করতে হবে। দেশের উন্নয়নে প্রবাসী নেতৃবৃন্দ নিরলসভাবে শ্রম দিয়ে যাচ্ছেন। দেশ ও দলের দুসময়ে প্রবাসী আওয়ামী লীগ নেতাদের অবদান অবশ্যই স্বীকার করতে হবে। লন্ডন আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম শামীম দেশে যেমন কাজ করেছেন তেমনি প্রবাসেও বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার দল আওয়ামী লীগকে সুসংগঠিত করতে তাঁর মেধা, অর্থ, শ্রমসহ মূল্যবান সময় ব্যয় করছেন। আগামীতে নৌকার বিজয় নিশ্চিত করতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।
মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার ও সাইফুর রহমান খোকনের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মতবিনিময় এবং নৈশ্যভোজ অনুষ্ঠানের আয়োজক লন্ডন আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আব্দুর রহিম শামীম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা আসমা কামরান, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেত্রী হোসনা মতিন, মহানগর আওয়ামী লীগ নেতা সাবেক কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, মহানগর ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসেন বাবর, জেলা ছাত্রলীগ নেতা শাওন আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা কাজী জুবায়ের, এমসি কলেজ ছাত্রলীগ নেতা মুস্তাফিজুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মনিরুল হক পিনু।