ব্র্রহ্মময়ী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি দোকান পুড়ে ছাই

30

স্টাফ রিপোর্টার :
গভীর রাতে সিলেট নগরীর বন্দরবাজারস্থ ব্রহ্মময়ী বাজারে  ভয়াবহ  অগ্নিকান্ডে ১০টি দোকান ও প্রায় ৭ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল ভোররাতে সোয়া ৪ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে সিলেট ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।
সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম ভূঁইয়া জানান, গতকাল মঙ্গলবার ভোররাত ২টা ২০ মিনিটের সময় নগরীর বন্দরবাজারস্থ ব্র্রহ্মময়ী বাজার বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে একটি দোকানে আগুন লাগে। খবর পেয়ে সিলেট ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থলে যায়। প্রায় সোয়া এক ঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয় বলে জানান তিনি। তবে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই ১০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এর মধ্যে ৮টি সবজির দোকান, একটি শুকটি দোকান ও একটি চর্টের দোকন পুড়েছে বলে জানান শফিক। শফিক আরো জানান, অগ্নিকান্ডে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়াও প্রায় ৮ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, আগুন লাগার খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসেছেন। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। দোকানের মালামাল পুড়ে প্রায় ৮/৯ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান তিনি।