অল্পের জন্য রক্ষা পেলো শাবি ছাত্রী

24

channai_bg_564464179স্টাফ রিপোর্টার :
অল্পের জন্য রক্ষা পেলো সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারজানা বেগম। গতকাল শনিবার বেলা পৌনে ১ টায় সিলেট-সুনামগঞ্জ সড়কের আখালিয়া বিজিবি নং গেইটে মোটর সাইকেলের ধাক্কায় রাস্তায় পড়ে গেলে দ্রুতগামী ট্রাক তাকে বাঁচাতে গিয়ে আইল্যান্ডের উপরে উঠে পড়ে। মোটর সাইকেলে ধাক্কায় গুরুতর আহত ফারজানা বেগম শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাবলিক এ্যাডমিনিস্ট্রেশনের ছাত্রী।
জানা গেছে, বাজার করতে আখালিয়া বিজিবি ৫নং গেইট এলাকায় যান ফারজানা। বাজার শেষে ফেরার পথে একটি দ্রুতগামী মোটর সাইকেল (সিলেট হ ১৩ ৬৫১৯) তাকে ধাক্কা দিলে তিনি রাস্তায় পড়ে যান। একই সময়ে সুনামগঞ্জের দিক থেকে চুন বোঝাই দ্রুতগামী ট্রাক (সিলেট ড ১১ ০৯৬২) আসছিলো। রাস্তায় ফারজানাকে পড়ে থাকতে দেখে তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি আইল্যান্ডের উপর উঠে যায়। গুরুতর আহত অবস্থায় শাবি ছাত্রী ফারজানাকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহত ফারজানা হাসপাতালের চতুর্থ তলার ৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন।
এ ব্যাপারে জালালাবাদ থানার এএসআই পংকজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মোটর সাইকেল ও ট্রাক আটক করে।