বিশ্বনাথে শ্রমিক লীগের সম্মেলনে শফিক চৌধুরী ॥ দুর্নীতিতে খালেদা জিয়া আর উন্নয়নে বিশ্বাসী শেখ হাসিনা

22

30বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, খালেদা জিয়া দুর্নীতিতে বিশ্বাসী  আর শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী। কারণ খালেদা জিয়ার আমলে যে সারের জন্যে কৃষকদের গুলি খেয়ে মরতে হয় সেই সার শেখ হাসিনার আমলে বিনামূল্যে কৃষকরা পায়। গতকাল বুধবার বিকেলে বিশ্বনাথ উপজেলা শ্রমি লীগের দ্বি-বার্ষিক সম্মেলনের ১ম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সম্মেলনে সভাপতিত্ব করেন সিলেট জেলা শ্রমিক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং বিশ্বনাথ উপজেলা শ্রমিক লীগের সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক প্রকৌশলী আনোয়ার হোসেন। বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পুরনো বাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ সভাপতি ও সিলেট জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক।
জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, উপজেলা শ্রমিক লীগের সাবেক সহসভাপতি শংকর দাশ শংকু ও সাবেক সাধারণ সম্পাদক আরশ আলীর যৌথ উপস্থাপনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী, সাধারণ সম্পাদক বাবুল আখতার, সিলেট জেলা শ্রমিক লীগের সহ সভাপতি আবদুল জলিল, সহ সম্পাদক সমরেন্দ্র সিংহ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট।